বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

চাঁদপুরের হাজীগঞ্জে শিশু সন্তানকে নিয়ে ট্রেনের নি চে ঝাঁ প দিলেন মা..

মজিবুর রহমান রনি

চাঁদপুরের হাজীগঞ্জে শিশু সন্তানসহ মা তাহমিনা আক্তার রিমা (২৪) ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার (২৪ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে চাঁদপুর—লাকসাম রেলওয়ে সড়কের হাজীগঞ্জ উপজেলার কাজীরগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন— উপজেলার ধড্ডা দেওনজি বাড়ীর রফিকুল ইসলামের মেয়ে তাহমিনা আক্তার রিমা ও তাহমিনার দুই বছরের ছেলে আব্দুর রহমান।

নিহত তাহমিনার পরিবারের অভিযোগ সুত্রে জানা যায় :২০১৯ সালে ২নং বাকিলা ইউনিয়নের স্বার্না গ্রামের হাওলাদার বাড়ির নুরুল ইসলামের ছেলে মাসুদুজ্জামান হওলাদারের সাথে বিয়ে হয়।

বিয়ের পরে নিহত তাছলিমার পরিবার পাঁচ লক্ষ্য টাকা দিয়ে স্বামী মাসুদুজ্জামানে কুয়েত পাঠায়. বিয়ের পরে থেকে তাকে স্বামীর বাড়িতে নেয়নি। বিদেশ যাওয়ার পর থেকে নিহত তাছলিমার সাথে স্বামী মাসুদুজ্জামান অশ্লীল ভাষায় গালিগালাজ করে ,ভরন পোষণ দেয়না , নিজ পিতার বাড়ি থেকে বের হয়ে আসার।

জন্য প্রাননাষের হুমকি দেয়. পারিবারিক কলহের মারাত্মক পর্যায়ে চলে গেলে নিহত তাছলিমার স্বামী মাসুদুজ্জামানকে তালাক দেয়। তালাক দেওয়ার পর স্বামী মাসুদুজ্জামান তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে আসছে..

পরিবারের সদস্যরা আরো জানান , ২২ মার্চ নিহত তাছলিমার বাদী হয়ে স্বামী মাসুদুজ্জামানের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় অভিযোগ করেন।

স্বামীকে তালাক দেওয়ার পরও তার মানসিক অত্যাচারে আজ দুপুরে নিজ বাড়ি থেকে এসে হাজীগঞ্জ রেল লাইনো পুত্র সন্তান সহ আন্তহত্যা করেন।

এবিষয়ে হাজীগঞ্জ থানার উপ পরিদর্শন আব্দুর রহমান জানান, আমি অভিযোগ পাওয়ার পর তদন্তে জানতে অভিযুক্ত ব্যাক্তি প্রবাসে , এবং স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি বিয়ের পরে মহিলা একবারেও তার শ্বশুরবাড়ি যাননি।

তারপর আমি তাদের স্থানীয় মেম্বারের মাধ্যমে ছেলের পরিবারের লোকদের থানায় ডাকি , পরিবারের লোকজন জানান ছেলের সাথে তাদের কোনো যোগাযোগ করে না। তারপর আমরা চেষ্টা করবো করে জানাবে

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com